Connect with us

জাতীয়

আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী

Published

on

অনলাইন ডেস্ক: জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশন নিয়ে আগামীকাল রোববার বিকেল ৪টায় সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আজ শনিবার সন্ধ্যায় খবরটি জানানো হয়।
তিনি জানান, সাম্প্রতিক সফর নিয়ে রোববার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে গতকাল শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
নিউইয়র্কে জাতিসংঘের ৭১তম অধিবেশন এবং মন্ট্রিলে জিএফ সম্মেলন শেষে টানা ১৭ দিন পর দেশে ফেরেন আওয়ামী লীগ সভাপতি তিনি। বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তার দুপাশে দাড়িয়ে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে গণসংবর্ধনা জানান শেখ হাসিনাকে।
এর আগে ১৭ দিনের সফরে ঈদুল আজহার পরদিন কানাডার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কানাডান মন্ট্রিলে ‘ফিফথ রিপ্লেসমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল ফান্ড (জিএফ)’-এ অংশগ্রহণ এবং কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপীয় বৈঠকের পর ১৮ সেপ্টেম্বর তিনি নিউ ইয়র্ক যান। ২৬ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর দেশে ফেরার কথা থাকলেও পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটানোর জন্য তা পরিবর্তন হয়। নিউ ইয়র্ক থেকে ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাড়ি ভার্জিনিয়ায় যান তিনি। গত বুধবার সেখানেই ছেলে, পুত্রবধূ ও নাতনীর সঙ্গে নিজের জন্মদিন কাটে শেখ হাসিনার। এরপর বৃহস্পতির রওয়ানা দিয়ে শুক্রবার সন্ধ্যায় ঢাকায় ফেরেন প্রধানমন্ত্রী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *