Connect with us

ঢাকা বিভাগ

আগামী নির্বাচনে ফরিদপুরের ৪টি আসন শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে

Published

on

প্রতিবেদক, নগরকান্দা (ফরিদপুর) :
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুরের ৪টি আসনই আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে বলে অঙ্গিকার করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। গতকাল বুধবার বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলায় এক জনাকীর্ণ সমাবেশে তিনি এ প্রত্যয় জানিয়ে বলেন, আগামী ২৮ মার্চ প্রধানমন্ত্রী ফরিদপুর আসছেন। তখন আমরা তাকে ফরিদপুরের চারটি আসন উপহার দেওয়ার অঙ্গিকার করবো।

সাজেদা চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সকল বাধা অতিক্রম করে শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই। তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এসেছে। বাংলাদেশকে যা কিছু আওয়ামী লীগই দিয়েছে। আমরা ঐক্যবদ্ধ থাকতে পারলে দেশের উন্নয়ন হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে একটা মানুষও না খেয়ে থাকে না।

বিএনপি-জামায়ায়ের সকল সড়যন্ত্র মোকাবিলা করে আসন্ন একাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর ফরিদুপরকে আওয়ামী লীগের ঘাটি হিসেবে দেশবাসীর সামনে পুনরায় উপস্থাপন করবে। তিনি তার বক্তব্যে পদ্মাসেতুসহ সরকারের সকল দৃশ্যমান উন্নয়নের চিত্র তুলে ধরেন।

বিশেষ অতিথিল বক্তব্যে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজেদা চৌধুরীর ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলু বলেন, ৫-৬ জন লোক আওয়ামী লীগের ভিতরে বিভ্রান্তি তৈরীর চেষ্টা করছে। তাদের মদদ দিচ্ছে বিএনপি জামায়াত। খোকন রাজাকারররা দেশের বাইরে থেকে ষড়ষন্ত্র করছে। তাদের আত্মীয়-স্বজনরা এমপি ও নেতাদের মধ্যে বিভেদ জিইয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু তারা সফল হবে না। এসময় সহনশীলতার রাজনীতি করতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

এদিকে জনসভাকে কেন্দ্র করে দুপুরের পর থেকেই নগরকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আ্ওয়ামী লীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকমীরা মিছিল সহকারে সমাবেশে যোগ দেন।

পুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো: আবদুস সোবহান মিয়ার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মাষ্টার, ডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল কালাম প্রমুখ। জনসভার আগে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়ন পরিষদের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাজেদা চৌধুরী।
শাওন

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *