Connect with us

দেশজুড়ে

আলোকবর্তিকা হয়ে কাজ করবে সামাজিক সংগঠন ‘পাঞ্জেরি’ নাফিউল করিম নাফা

Published

on

রংপুর প্রতিনিধি: বৈষম্যহিন সমাজ প্রতিষ্ঠায় অঙ্গিকারবদ্ধ – এই স্লোগানকে সামনে রেখে, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলা থেকে আগত রংপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ছাত্র/ছাত্রীদের নিয়ে শুভ সুচনা হল সামাজিক সংগঠন পাঞ্জেরি’র । পহেলা নভেম্বর২০১৭ইং বুধবার রংপুর শিশু একাডেমীতে পাঞ্জেরির শুভ সুচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব নাফিউল করিম নাফা ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক ও রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জনাব রমজান আলী তুহিন ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হুমায়ুন কবরি, রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সুইট, ইফতেখারুল ইসলাম শুভ, অর্থ বিষয়ক সম্পাদক তারকুল ইসলাম রনি, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হেমেন্দ্র নাথ অধিকারী মঠু, ফটো জানালিস্ট এসোসিয়েসন এর সাঃসম্পাদক মমিনুল ইসলাম রিপনসহ অন্যান্য অতিথিবৃন্দ ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাফিউল করিম নাফা বলেন, আমি সত্যিই অভিভুত, অনেক ভালো লাগছে । আমি সবসময় চাই কিশোরগঞ্জ ও সৈয়দপুরবাসীর জন্য কিছু করতে । আজ কিশোরগঞ্জ ও সৈয়দপুর থকে আগত রংপুরের বিভন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যায়নরত সৃজনশীল তারুন্যের সমন্বয়ে গঠিত সমাজকি সংগঠন পাঞ্জেরি’র শুভ সুচনা অনুষ্ঠান অত্যন্ত সুন্দর ও সার্থক হয়েছে, আমি বিশ্বস করি এই সংগঠন আলো ছড়িয়ে যাবে সকলের মাঝে , আলোকবর্তিকা হয়ে কাজ করবে পাঞ্জেরি ।
প্রধান অতিথি বর্তমান সরকার এর নেওয়া ছাত্র/ছাত্রীদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার কথা তুলে ধরেন । এবং ভবিষ্যতে পাঞ্জেরি’র সকল সৃষ্টিশীল কর্মকান্ডের সঙ্গে সংপৃক্ততা ও সহযোগিতার আশ্বাস দেন ।
তিনি আরো বলেন যে শুধু এই সংগঠন এর শিক্ষার্থী নয় কিশোরগঞ্জ এর সন্তান হিসেব যে কোন সময় যে কোন জায়গায় আমি কিশোরগঞ্জ ও সৈয়দপুরবাসীর প্রয়োজনে নিজের সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করব ।
সামাজিক সংগঠন পাঞ্জেরি’র প্রতিটি সদস্যসহ সংগঠনের নেত্রীবৃন্দের সফলতায় সর্বদাই পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি রংপুর মহানগর অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সাধারন সম্পাদক রমজান আলী তুহিন ।

অনুষ্ঠানে উপস্থিত সকল ছাত্র/ ছাত্রীদের সর্বসম্মতিক্রমে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর দপ্তর সম্পাদক আব্দুর রশিদ জীবনকে পাঞ্জেরি’র সভাপতি ও কারমাইকেল কলেজ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক এম আর মিন্টু কে সাধারন সম্পাদক করে একটি কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাফিউল করিম নাফা।

বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *