Connect with us

বিবিধ

আশুলিয়ায় অতিরিক্ত দামে সিগারেট বিক্রির দায়ে ৫ জন বিক্রেতা আটক, মোচলেকায় মুক্তি

Published

on

জাকির হোসেন, আশুলিয়া:
আশুলিয়ায় অতিরিক্ত দামে সিগারেট বিক্রির দায়ে ৫ জন বিক্রেতাকে আটক ও পরে মোচলেকার মাধ্যমে ছেড়ে দেওয়ার ঘটনা ঘটেছে।


আশুলিয়ার বেশ কিছু সিগারেট বিক্রেতা অত্র এলাকায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এর উৎপাদিত কম মূল্যের সিগারেট পাইলট, ডার্বি ও হলিউড নির্ধারিত মূল্য ৪ টাকায় বিক্রি না করে ৫ টাকায় বিক্রি করছে মর্মে এলাকার ভোক্তাগন অভিযোগ করে আসছিলো।


এরই প্রেক্ষিতে সোমবার সকাল ১১ টায় আশুলিয়ার ডিইপিজেড ও চক্রবর্তী এলাকায় আশুলিয়া থানার পুলিশ অভিযান চালিয়ে পাঁচ দোকানদারকে আটক করে। আটককৃতরা হচ্ছেন, চক্রবর্তীর কেপিজি হাসপাতাল আন্ডার পাসের সামনে মো. শহিদুল ইসলাম (সাথী স্টোর), নাজমুল আলী (এরশাদ স্টোর), রফিকুল ইসলাম (জালাল স্টোর), আব্দুল লতিফ (রিফাত স্টোর) ও মো. রাসেল (ভাই ভাই স্টোর)। এসময় পুরাতন ডিইপিজেড ওভার ব্রিজ এর নিচের দুই দোকারদার টিটু স্টোর এবং রফিক স্টোর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা সত্যতা স্বীকার করে। স্থানীয় গন্যমান্য ব্যক্তির মধ্যস্থতায় পরবর্তীতে আর অতিরিক্ত মূল্যে সিগারেট বিক্রি করবে না মর্মে মোচলেকার মাধ্যমে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।


এ বিষয়ে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এর স্থানীয় পরিবেশক অগ্রণী ট্রেডিং লিঃ এর সিকিউরিটি এন্ড পাবলিক রিলেশনের প্রধান সাথে যোগাযোগ করা হলে তিনি জানান যে, বাজেট পূর্ববর্তী ও পরবর্তী সময়ে কিছু অসাধু ব্যবসায়ী বাজারে অতিরিক্ত মুনাফা লাভের জন্য ভোক্তাদের ক্ষতিগ্রস্থ করে বেশী দামে সিগারেট বিক্রি করে আসছে। ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ সব সময় ভোক্তা ও বিক্রেতা উভয়ের স্বার্থ বিবেচনা করে ব্যবসা পরিচালনা করে ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *