Connect with us

ঢাকা

আশুলিয়া থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Published

on

ছাত্রলীগ

আসাদুজ্জামান খাইরুল, আশুলিয়া: আশুলিয়া থানা ছাত্রলীগের ৬৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত শনিবার(২ জুলাই) সকালে ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ইকরামুল নবী ইমু ও সাধারণ সম্পাদক মনির হোসেন রাজীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন ঘোষণা করা হয়।
এতে এস এ শামীমকে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি করে এবং সহ-সভাপতি(৯ জন) সাজীদ ইমতিয়াজ লোহানী, মো. এনামুল হাসান রাজীব, আশরাফ হোসেন আকাশ, ওবায়দুল ইসলাম অভি, আমির আহমেদ, মো. মানিক হোসেন, মো. জাকির হোসেন, মোবারক হোসেন, ও জাহাঙ্গীর কে এবং ফেরদৌস আহাম্মেদ টিটুকে সাধারণ-সম্পাদক করে যুগ্ম-সাধারণ সম্পাদক (৬ জন) রিয়াদ হোসেন বাপ্পী, বাহার উদ্দিন খান বাহার, শেখ হাসিব, আশরাফুল ইসলাম, তাসকিন খান ও ইমরান হোসেনকে, সাংগঠনিক সম্পাদক(৫ জন) নাদিম হোসেন, জিয়া উদ্দিন জিতু, এস আর হাবিবুর রহমান, আন্দালিব আহম্মেদ ও রাজীব রহমানকে করা হয়েছে।
এছাড়াও প্রচার সম্পাদক রবিউল আমীন বাপ্পী, উপ-প্রচার সম্পাদক আব্দুর রহমান শুভ, দফতর সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, উপ-দফতর সম্পাদক সম্রাট হোসেন স্বাধীন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইয়াছিন আহম্মেদ রুদ্র ও উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শরিফুর রহমান। এবং ইসমাইল ইবনে ওয়ালি (তন্ময়) কে পাঠাগার সম্পাদক- করে ৬৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *