Connect with us

রাজনীতি

আ.লীগের সম্মেলন সফল করার লক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের বর্ণাঢ্য র‍্যালি

Published

on

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন সফল ও সার্থক করার লক্ষে প্রতিনিয়ত কাজ করছে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট। তারই ধারাবাহিকতায় বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম  সম্মেলন সফল করার লক্ষে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী  শেখ হাসিনার “ডিজিটাল বাংলাদেশ-স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণের লক্ষ্যে চলচ্চিত্র জগতের নায়ক- নায়িকা, গায়ক-গায়িকা, অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতিতে ট্রাক র‍্যালী উদ্বোধন করেন দেশবরেণ্য চলচ্চিত্রকার, সুরকার, গীতিকার ও বিশিষ্ট প্রযোজক বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ শাহ আলম।

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা শেখ শাহ আলম বলেন, আগুন সন্ত্রাস নাশকতা ও নৈরাজ্যের দিন শেষ। দুর্বার গতিতে এগিয়ে যাবে বঙ্গবন্ধুর বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কঠোর পরিশ্রম ও মেধা প্রয়োগের মাধ্যমে বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ইতোমধ্যেই বাংলাদেশের উন্নয়নে বিশ্ববাসী অবাক, সারা দেশব্যাপী মেগা উন্নয়নসহ শত শত উন্নয়ন করে জনগণের ভালোবাসা অর্জন করেছেন দেশরত্ন শেখ হাসিনা।এই দেশে জঙ্গি সন্ত্রাস করে ক্ষমতায় আসার আর কোনো সুযোগ নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উত্তরোত্তর সমৃদ্ধি ও দেশবাসীর শান্তি কামনা করে জঙ্গি তৎপরতা প্রতিরোধে দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামার আহ্বান জানান তিনি।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মুহা. রোকনউদ্দিন পাঠানের উপস্থাপনায় বক্তব্য রাখেন বঙ্গমাতা সাংস্কৃতি জোটের সাধারণ সম্পাদক বিশিষ্ট প্রযোজক অনুপ কুমার বড়ুয়া, সঙ্গীতশিল্পী এস বিজয়, আলডি সরকার, সাংস্কৃতিক সম্পাদক লাভলী, রাজিয়া বেগম, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক অমর সাংগঠনিক সম্পাদক শায়লা আক্তার, অর্থ সম্পাদক রাজিয়া বেগম, চট্টগ্রাম সিটি বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু তাহের চট্টগ্রাম সিটির সাংগঠনিক সম্পাদক নাহিদ আলম প্রমূখ ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *