Connect with us

দেশজুড়ে

এবার রাণীশংকৈলে নির্যাতনের শিকার শিশু রিপন (ভিডিও সহ)

Published

on

Ranisonkoil Ripon  Thakurgawon 12 08 2015রাণীশংকৈল প্রতিনিধি : সারা দেশে যখন শিশু নির্যাতনের ঘটনা প্রচার মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে তখনি ঠাকুরগাওয়ের রাণীশংকৈল নেকমরদ ঘনশ্যামপুর গ্রামে আম পাড়ার অপরাধে গাছের সাথে বেঁধে ১৫ বছরের শিশু রিপনকে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে।

জানা যায়, উপজেলার ঘনশ্যামপুর গ্রামের হেলালউদ্দিনের ছেলে মোঃ রিপন (১৫)কে একই গ্রামের মৃত বশিরউদ্দিনের ছেলে আজিজুলসহ তার পরিবারের লোকজন নির্যাতন খেলায় মেতে উঠে। আজিজুল পক্ষের গাছ থেকে ৪টি আম পাড়ার অপরাধে রিপনকে নির্যাতনের ঘটনা ঘটিয়েছে। ২৯ জুন ঘটনার দিন গুরুত্বর অবস্থায় এলাকার লোকজন রিপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঠাকুরগাও আধুনিক হাসপাতালে পাঠানো হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর পাঠানো হয়। নির্যাতনের শিকার হয়ে রিপন ভারসাম্য হারিয়ে ফেলেছে। ২৯ জুন ঘটনার দিন হলেও বিবাদী পক্ষের হুমকির মুখে মুখ খুলতে পারছিলোনা অসহায় রিপনের পরিবারের লোকজন। নির্যাতনের সময় গোপনে ধারন করা একটি ছবি প্রকাশ পেলে বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঠাকুরগাও-৩ সাংসদ অধ্যাপক মোঃ ইয়াসিন আলী ও সংরক্ষিত ০১ আসনের সাংসদ অধ্যাপিকা মোছাঃ সেলিনা জাহান লিটা এ ঘটনায় দুঃখ প্রকাশ করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। রিপনের বাবা হেলালউদ্দিন বাদি হয়ে আজিজুলসহ ৮ জনকে বিবাদী করে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত ঘ এ একটি নির্যাতন মামলা দায়ের করে।

ইউপি চেয়ারম্যান এনামুল হক আমাদের প্রতিনিধিকে জানান, বিষয়টি অমানবিক, শিশুটিকে এভাবে মারা ঠিক করেনি তারা। নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া দরকার।

থানা অফিসার ইনচার্জ সুকুমার মোহন্ত বলেন, তদন্তে শিশু নির্যাতনের সত্যতা পাওয়া গেছে। দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *