Connect with us

জাতীয়

এমপি বাদশা, রাবি উপাচার্যসহ ১০ ব্যক্তিকে হত্যার হুমকি দিয়ে চিঠি

Published

on

Humki BDPরাজশাহী সংবাদদাতা: রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা, সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাবির উপাচার্য অধ্যাপক মুহাম্মদ মিজানউদ্দিনসহ রাজশাহীর ১০ ব্যক্তিকে হত্যার হুমকি দিয়ে নাটোর প্রেসক্লাবে চিঠি দিয়েছে ইসলামী লিবারেশন ফ্রন্ট (আইএলএফ) নামের একটি জঙ্গি সংগঠন। আজ সোমবার দুপুরে নাটোর প্রেসক্লাবে ডাকযোগে ওই চিঠিটি পাঠানো হয়।
হত্যার হুমকি দেওয়া ওই তালিকায় এছাড়া নাম আছে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক শিবলী নোমান, আনু মোস্তফা, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক কাজী শাহেদ, মুক্তিযোদ্ধা বরজাহান আলী শাহজাহান, স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী।
‘রাজশাহী অঞ্চলে আমাদের কিলিং মিশনে যারা আছেন’ শিরোনাম লিখে তার নিচে এসব ব্যক্তিদের নাম উল্লেখ করা হয়। কম্পিউটারে টাইপ করা ওই চিঠির নিচের দিকে ‘আমাদের লক্ষ্য, উদ্দেশ্য ও আহ্বান’ উপ শিরোনামে আরও ১০টি বিষয় উল্লেখ করা হয়।
চিঠিটি পাওয়ার কথা স্বীকার করে নাটোর প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা বলেন, ডাকযোগে নাটোর প্রেসক্লাবের নামে পাঠানো চিঠিটি তিনি সোমবার দুপুর ১টার দিকে হাতে পান। এরপর বিষয়টি তিনি নাটোর প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকদেরও দেখান। তারপরই বিষয়টি জানাজানি হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *