Connect with us

Highlights

এরশাদের আসনে মনোনয়ন চায় ভাতিজা আসিফ

Published

on


রংপুর প্রতিনিধি:
রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে মিছিল ও শোডাউন করেছে এরশাদের ভাতিজা সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ। সোমবার (২৬ আগস্ট) দুপুরে পাবলিক লাইব্রেরী মাঠ থেকে বিশাল শোডাউনটি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে।

‘এরশাদ-লাঙল-আসিফ’ স্লোগানে মুখরিত মিছিল থেকে সাবেক রাষ্ট্রপ্রধানের মৃত্যুতে শুন্য হওয়া এ আসনে ভাতিজা আসিফকে মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়।

শত শত কর্মী সমর্থকদের নিয়ে শোডাউন শেষে এরশাদের স্মৃতিবিজড়িত সেনপাড়ার লাঙল ভবনে সংক্ষিপ্ত বক্তব্যে দলীয় মনোয়নন দাবি করে আসিফ বলেন, ‘স্থানীয় প্রার্থী ছাড়া অন্য কাউকে প্রার্থী করলে জাপার তৃণমূল নেতাকর্মীরা তা মেনে নেবে না। বারবার ভুল সিদ্ধান্ত নেয়া হয়েছে, এবার তা আর হবে না। যাকে কেউ চিনিনে জানে না তাকে কেনন মানুষ ভোট দিবে।’ এসময় মনোনয়ন না পেলেও নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করার ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, গত ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে রংপুর-৩ সদর আসনটি শুণ্য হয়। নিয়মানুযায়ী আগামী ১১ অক্টোবরের মধ্যে উপনির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন।

এদিকে এ আসনটিতে জাতীয় পার্টির স্থানীয় চারজন নেতাসহ এরশাদ পরিবার থেকে ছয়জন উপনির্বাচনে প্রার্থীতা করার জন্য আগ্রহ প্রকাশ করেছে। তবে গুঞ্জন উঠেছে পরিবার থেকে সাদ এরশাদই তার অবর্তমানে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *