Connect with us

জাতীয়

এসপিপত্নী হত্যায় সন্দেহভাজন ‘সাবেক শিবিরকর্মী’ গ্রেফতার

Published

on

ctgএসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যায় জড়িত সন্দেহে ‘সাবেক শিবিরকর্মীকে’ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে চট্টগ্রামের হাটহাজারী থেকে আবু নসর গুল্লু (৪৩) নামের ঐ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য সংবাদ সম্মেলনে জানান, সকালে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ মোসাদিয়া দরবার শরীফ এলাকা থেকে আবু নসরকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, আবু নসরের বাবার নাম মোফাজ্জেল হোসেন। বাড়ি হাটহাজারী উপজেলার পশ্চিম ফরহাদাবাদ গ্রামে। আবু নসরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য কিছুক্ষণের মধ্যে আদালতে নেয়া হবে।
সিএমপির অতিরিক্ত কমিশনার জানান, আবু নসর একসময় শিবিরের রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমে জড়িয়ে পড়ে। সীতাকুণ্ড থানার দায়ের করা অপহরণ ও হত্যা মামলা চার্জশিটভুক্ত আসামি তিনি।
তিনি জানান, আবু নসর মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ছিল। পাঁচ-ছয় বছর আগে তিনি দেশে আসেন। এরপর নিজেকের আড়াল করার জন্য মাজারের বিভিন্ন কাজে জড়িয়ে পড়েন।
দেবদাস ভট্টাচার্য জানান, খুনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলের মালিক শহীদুল্লাহকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে শহীদুল্লাহ জানিয়েছেন, বেশ কয়েকমাস তার মোটরসাইকেলটি চুরি হয়। এজন্য তিনি থানায় অভিযোগও করেছিলেন।
সিসি ক্যামেরার ফুটেজে খুন করে পালিয়ে যাওয়ার সময় পেছনে একটি কালো মাইক্রোবাস দেখতে পাওয়া যায়। সেসম্পর্কে সিএমপির অতিরিক্ত কমিশনার বলেছেন, মাইক্রোবাসটি সম্পর্কে খোঁজ নেয়া হচ্ছে।
গত রবিবার সকালে চট্টগ্রাম নগরীর জিইসির মোড়ে এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতুকে ছুরি মেরে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার ধরন দেখে পুলিশ ধারণা করছে, এই ঘটনার সাথে জঙ্গিরা সংশ্লিষ্ট থাকতে পারে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *