Connect with us

রাজনীতি

ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় নেতাদের ভিড়ে ভেঙে পড়ল ছাত্রলীগের মঞ্চ

Published

on

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দেওয়ার সময় মঞ্চ ভেঙে পড়েছে।

শুক্রবার বিকালে ঢাবির অপরাজেয় বাংলার পাদদেশে সাবেক নেতাকর্মীদের মিলনমেলায় এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, মঞ্চে অতিরিক্ত মানুষ ওঠার কারণে এমনটি হতে পারে। এ ঘটনার কিছুক্ষণ পর ফের বক্তব্য শুরু করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, বক্তব্য দেওয়ার সময় আচমকা মঞ্চ ভেঙে পড়েছে। এটি একটি স্বাভাবিক ঘটনা। মঞ্চে অনেক নেতা ছিলেন। আমি বলব, আমাদের আরও কর্মীর দরকার। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট কর্মী দরকার। এত নেতা দরকার নেই। যে কোনো মঞ্চে গেলে সামনের লোকের চেয়ে মঞ্চের লোকের সংখ্যা বেশি হয়। এত নেতা কেন?

এর আগে বিকাল ৩টায় অপরাজেয় বাংলার পাদদেশে র‌্যালি পূর্ব অনুষ্ঠান শুরু হয়। গত ৪ জানুয়ারি উপমহাদেশের বৃহৎ এই ছাত্রসংগঠন প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে অংশ নিতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ রাজধানীর বিভিন্ন শাখার ছাত্রলীগ নেতাকর্মীরা সমবেত হন অপরাজেয় বাংলার পাদদেশে। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারাও এই র‌্যালিতে অংশ নেন।

এ সময় জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

পরে দলীয় সঙ্গীত ও নৃত্য পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *