Connect with us

জাতীয়

ওলামা লীগ সভাপতি ইলিয়াস বিন হেলালিকে কুপিয়েছে দূর্বৃত্তরা

Published

on

ওলামা লীগরাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের সভাপতি ইলিয়াস বিন হেলালিকে কুপিয়ে জখম করছে দুর্বৃত্তরা। শুক্রবার জুম্মার নামাজের পর এই হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় ইলিয়াসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই এই ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এক হামলাকারীকে আটক করেছে।

শুক্রবার বিকেল পৌনে চারটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ওলামা লীগের সভাপতিকে দেখতে গিয়ে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শেখ মুহাম্মদ মারুফ হাসান।

তিনি বলেন, ‘এ ঘটনার পর মোজাহিদুল ইসলাম নামের একজনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তি নিজেকে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে দাবি করেছেন। তিনি রাজধানীর হাজারীবাগের একটি মাদ্রাসার শিক্ষার্থী বলেও জানিয়েছেন। এ ব্যাপারে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। তার দেওয়া তথ্য যাচাই-বাছাই করে এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।’

প্রসঙ্গত, শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ দিক দিয়ে বের হওয়ার সময় দুর্বৃত্তরা আল্লামা ইলিয়াস হোসেন হেলালীর ঘাড়ে ছুরিকাঘাত করে। পরে সেখানকার লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠান। এ ঘটনার পর পুলিশ কর্মকর্তারা ঢামেক হাসপাতালে যান তাকে দেখতে। এ সময় দলীয় নেতা-কর্মীরাও সেখানে উপস্থিত হন।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *