Connect with us

দেশজুড়ে

ওসির পর এবার জিয়ানগরের ইউএনও স্ট্যান্ড রিলিজ

Published

on

পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বাচ্চুকে স্ট্যান্ড রিলিজ (তাৎক্ষনিক বদলী) করা হয়েছে। বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পিরোজপুরের জেলা প্রশাসক।

তাকে জিয়ানগর থেকে বরগুনা জেলার বামনা উপজেলায় বদলী করা হয়েছে।
তবে কী কারনে এই বদলী করা হয়েছে সে বিষয়ে কিছুই বলেননি পিরোজপুরের জেলা প্রশাসক খায়রুল আলম সেখ। আদেশের কপি তিনি এখনো হাতে পাননি বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় দিবসের প্যারেডে সালাম গ্রহণ ও মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা এবং পুরষ্কার তুলে দেন মানবতা বিরোধী অপরাধে দণ্ডিত দেলাওয়ার হোসেন সাঈদীর পুত্র জিয়ানগর উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী। এ সময় বিজয় দিবসের প্যারেডে একই মঞ্চে উপস্থিত ছিলেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো. মিজানুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান। এ ছবি মাসুদ সাঈদী তার ফেইসবুক আইডির টাইম লাইনে পোষ্ট দিয়ে মন্তব্য করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ছবি ও মন্তব্য নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। এ ঘটনার দুই দিন পরে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো. মিজানুল হককে ক্লোজ করা হয়। এবার জিয়ানগর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বাচ্চুকে স্ট্যান্ড রিলিজ করা হলো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *