Connect with us

জাতীয়

কমলনগরে ‘বন্দুকযুদ্ধে’ জামায়াত ও যুবদলকর্মী গুলিবিদ্ধ

Published

on

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের কমলনগরে ‘বন্দুকযুদ্ধে’ মাইন উদ্দিন (৩২) নামে এক জামায়াত কর্মী ও আরিফ হোসেন (২৪) নামে এক যুবদল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদসহ তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন।
রোববার রাত পৌনে ১টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের কমলনগরের লরেন্স বেরার গোঁজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে চারটি পেট্রলবোমা উদ্ধার করেছে পুলিশ। আহত জামায়াত কর্মী মাইন উদ্দিন কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের বাসিন্দা। আরিফ হোসেন চর জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা। আহত জামায়াত ও যুবদল কর্মীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওসিসহ আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
কমলনগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে যুবদল ও জামায়াত-শিবির কর্মীরা রাস্তার পাশের গাছ কেটে সড়ক অবরোধ করে। এ সময় ওই সড়কে পুলিশ টহল দিচ্ছিলো। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে টহলগাড়ি লক্ষ্য করে তারা পেট্রলবোমা ও ককটেল নিক্ষেপ করে এবং পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে জামায়াত ও যুবদলের ওই দুই কর্মী গুলিবিদ্ধ হয়। অন্যরা পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে গাছ কাটার করাত ও চারটি পেট্রলবোমা উদ্ধার করা হয়। পরে আহত অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *