Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় আরডিআরএস এর জন অংশগ্রহণ শিক্ষার্থী মূল্যায়ন বিষয়ক রিফ্রেসার প্রশিক্ষণ অনুষ্ঠিত

Published

on

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের কাউনিয়া উপজেলায় বালাপাড়া ইউনিয়ন আরডিআরএস এর স্থায়ীশীল উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্প আয়োজিত কেন্দ্র ব্যবস্থাপনা, জনঅংশগ্রহণ শিক্ষার্থী মূল্যায়ন বিষয়ক রিফ্রেসার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বালাপাড়া ইউনিয়নের রিসোর্স সেন্টার সভাকক্ষে কেন্দ্র ব্যবস্থাপনা, জনঅংশগ্রহণ শিক্ষার্থী মূল্যায়ন বিষয়ক রিফ্রেসার প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো: আনছার আলী ।

উক্ত কর্মশালায় “বয়স্ক নারী-পুরুষ স্বাক্ষরদান, ঝরে পড়া শিশু ও প্রাক-প্রাথমিক শিক্ষা” বিষয়ের উপর দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করেন আরডিআরএস বাংলাদেশ এর প্রশিক্ষক মোছা: নুসরাত অনোম।

এ সময় বক্তব্য রাখেন,ইউপি সচিব রঞ্জিত সরকার, রিসোর্স সেন্টারের সদস্য সচিব আজাহার ইসলাম, আরডিআরএস বালাপাড়া ইউনিয়ন এনআরসি সংগঠক মো: গোলাম কিবরিয়া জুয়েল, বালাপাড়া ইউনিয়ন ইএসডিও গ্রাম আদালত সহকারী মো: জুলহাস হোসেন সোহাগ প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বালাপাড়া ইউপি সদস্য-সদস্যা, সিএলসি, এনআরসি কমিটির সদস্য বৃন্দ ও সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। কর্মশালায় সকলের উপস্থিতিতে “বয়স্ক নারী-পুরুষ স্বাক্ষরদান, ঝরে পড়া শিশু ও প্রাক-প্রাথমিক শিক্ষা” বিষয়ের উপর ব্যাপক আলোচনা, মতামত গ্রহণ ও পরামর্শ প্রদান করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *