Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় দীপকের লাশ: হত্যা না আত্মহত্যা!

Published

on

প্রতিকী ছবি

কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ার কূর্শা ইউনিয়নের গোপাল গ্রামের উপেন চন্দ্র রায়ের পুত্র দীপক চন্দ্র রায়(২৫) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা পারিবারিক সুত্রে জানা যায়, দীপক চন্দ্র ও তার স্ত্রী হীরা রানী রংপুর মহানগরীর কামালকাছনা এলাকার মুন ক্লিনিকে চাকুরী করতো। সেই সুবাদে তারা শহরেই বসবাস করে আসছে। ২বছর আগে প্রেম করে বিয়ে করেন তারা। ঘটনার দিন সোমবার (১৬অক্টোবর)সন্ধ্যা ৭টার সময় একটি বে-সরকারী এম্বুলেন্সে দীপকের লাশ কাউনিয়া কুর্শা ইউনিয়নের গোপাল গ্রামে নিজ বাড়ীতে নিয়ে আসে।

নিহতের স্ত্রী হীরা রানী জানান, দীপক সবার অজান্তে ক্লিনিকের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবারের দাবী তারা পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হচ্ছে।

অপর দিকে দীপকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হলে পরিবার ও স্থানীয় এলাকাবাসী মুন ক্লিনিকের দু’জন কর্মচারী রহিদুল ও পলাশকে আটক করে। পরে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আটককৃতদের গ্রেফতার করে।

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মামুন অর রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। কিন্তু দীপকের মৃত্যুর ঘটনাস্থল রংপুর হওয়ায় সদর থানা হেফাজতে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রংপুর কোতয়ালী থানা অফিসার ইনচার্জ বাবুল মিয়া জানান, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আসল রহস্য জানা যাবে। সেই সাথে তিনি মুন ক্লিনিকের কর্মচারী রহিদুল ও পলাশকে আটকের বিষয় নিশ্চিত করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *