Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন

Published

on

মিজান কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কুর্শা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্ধোধক বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ উপজেলা আহবায়ক মো. আমীন আনছারী।

শনিবার বিকালে কুর্শা ধর্ম্মেশ্বর মহেশা দ্বি-মুখি উচ্চ বিদ্যালয় হলরুমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কুর্শা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের সভাপতিত্ব করেন- ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাবেক সাংগঠনিক সম্পাদজ মঞ্জুরুল ইসলাম(মঞ্জুম)।
প্রধান আলোচক বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ রংপুর জেলা সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. সিরাজুল ইসলাম প্রামানিক।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম এ হান্নান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আবুল কাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মো. মোতাহার হোসেন(ডালু), সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাদের, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিলদার আলী, ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, সেচ্ছাসেবক লীগ জেলা সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস, যুগ্ন সাধারণ সম্পাদক মো. জুয়েল হোসেন, জেলা যুবলীগ সদস্য ও উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মো. ফিরোজ সরকার, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মো. মিজানুর রহমান, সেচ্ছাসেবক লীগ সদস্য ও সাংবাদিক মো. শরিফুল ইসলামসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা কর্মীবৃন্দ।

প্রথম অধিবেশন শেষে সকলের উপস্থিতিতে অতিথিবৃন্দ সর্বসম্মতিক্রমে মো. সোহেল আরমানকে সভাপতি, মো. মঞ্জুরুল ইসলাম(মঞ্জুম)কে সি: সহ-সভাপতি ও মো. মানিক মিয়াকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *