Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন

Published

on

মিজান কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) উপজেলা শাখা কর্তৃক আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
রবিবার (০১অক্টোবর) দুপুর ১২ টায় কাউনিয়া কলেজ হলরুমে বিএনপি’র রংপুর জেলা সাবেক সভাপতি ও উপজেলা সভাপতি আলহাজ্ব এমদাদুল হক ভরসা’র সভাপতিত্বে ও উপজেলা সাধারণ সম্পাদক আলহাজ¦ শফিকুল আলম শফি’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র রংপুর জেলা সভাপতি সাইফুল ইসলাম। এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র রংপুর জেলা সাধারণ সম্পাদক রইচ আহম্মেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউনিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মাহফুজার রহমান মিঠু, বিএনপি’র রংপুর জেলার সিনিয়র সহ-সভাপতি নূর মোহাম্মদ সরকার, সহ সভাপতি কাজী খয়রত আলী, যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট শফি কামাল, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান পলাশ,উপজেলার বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক কাজী কামারুজ্জামান, জেলা ছাত্রদল সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরিফ নেওয়াজ জোহা, উপজেলা স্বেচ্ছা সেবক দল সভাপতি আলমঙ্গীর চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক মানিক সরকার, উপজেলা শ্রমিক দল সভাপতি শাহ্ আলম ব্যাপারী, উপজেলা মহিলা দল সভাপতি হাসিনা তালুকদার হাসী, উপজেলা কৃষকদল সভাপতি আহম্মদ আলী, উপজেলা যুবদল সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক জামিনূর রহমান, উপজেলা ছাত্রদল সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, যুগ্ন সম্পাদক মতিয়ার রহমান প্রমূখ। এছাড়াও বক্তব্য রাখেন বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকবৃন্দ।
উক্ত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।
এ সময় বক্তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা রাজনীতি করি দলকে ভালবেসে। সদস্য সংগ্রহ দেখে শুনে করতে হবে। কোনো অপশক্তি দলে যেন আশ্রয় না পায়। সামনে আমাদের সুদিন এবার হবে কাউনিয়া পীরগাছা আলোকিত। হাসিনা সরকার নির্বাচন দিতে চায় না আমাদেরকে আন্দোলনের মাধ্যমে নির্বাচন আদায় করতে হবে।
সেই সাথে বক্তারা সরকারের সমালোচনা করে বলেন, দিন শেষ তলপি গোছার জন্য প্রস্তুত থাকুন। আমাদের ছাড়া নির্বাচন চিন্তা করবেন না। দেশকে তলা বিহীন ঝুড়ি তৈরি করার নীলনকশা বাস্তবায়ন করছেন তার পরিণাম শুভ হবে না। যখন শেখ হাসিনার পতন ঘটবে তখন আওয়ামীলীগকে খুজে পাওয়া যাবে না। সময় গুনেন দিন ফুরিয়ে আসছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *