Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় ধর্ষক রাসেলকে গ্রেফতার ও শাস্তির দাবীতে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ ও মানববন্ধন

Published

on

মিজান কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার কূর্শা ইউনিয়নের মীরবাগ বাসষ্ট্যান্ডে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন উপজেলা শাখার আয়োজনে কাউনিয়ায় নানার বাড়িতে বেড়াতে এসে ছয় বছরের শিশু ধর্ষক রাসেল (২০) কে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিসহ সারাদেশে অব্যাহত ভাবে নারী ও শিশু নির্যাতন-ধর্ষন-হত্যা বন্ধের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি উপজেলা সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা কমরেড জাকির হোসেন, সাবেক ছাত্র নেতা বাবর আলী, রংপুর জেলা ছাত্র নেতা জিয়াউর রহমান, ছাত্র ইউনিয়ন উপজেলা আহবায়ক তাওহীদ হোসেন, যুগ্ন-আহবায়ক আশরাফুল ইসলাম আজাদ, রতন চন্দ্র রায় প্রমূখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ এলাকার শত শত প্রতিবাদী সচেতন জনসাধারণ।
বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ধর্ষক রাসেলকে গ্রেফতার করার দাবী জানান। নতুবা কঠোর কর্মসূচী ঘোষণার কথা ব্যক্ত করেন। সেইসঙ্গে সারাদেশে অব্যাহত ভাবে নারী ও শিশু নির্যাতন-ধর্ষন-হত্যা কারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *