Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় বিশেষ ভ্র্যাম্যমান আদালতে ১৫জনের জেল জরিমানা

Published

on

মিজান কাউনিয়া: রংপুরের কাউনিয়া উপজেলায় নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এর বিশেষ ভ্র্যাম্যমান আদালতে ১৫ জনের জেল জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায় ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের জিলানী এর নেতৃত্বে এস আই শাহাদাৎ, সুলতান, হিল্লোল ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তকিপল বাজারে এক জুয়ার আড্ডায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪জনকে ৬৭২৫টাকা ও চার সেট তাস সহ তাদেরকে আটক করে বিজ্ঞ ভ্রাম্যমাণ আদালত সাজা প্রদান করেন।
সাজাপ্রাপ্তরা হলেন ১। মো. শাহাজামাল পিতা- মৃত আমজাদ হোসেন, ২। নিখিল সরকার পিতা- মৃত কালী পদ সরকার, ৩। মো. হোসেন আলী পিতা- মৃত অছির ইদ্দিন, ৪। আজগার আলী, পিতা- মৃত আলেফ উদ্দিন, ৫। মো. গোলজার হোসেন- পিতা- মৃত আলোফনুর, ৬। মো. মিন্টু মিয়া- পিতা- মৃত ইছামুদ্দিন, ৭। মো. সোবাহান আলী- পিতা-মো. নওয়াব আলী, ৮। আশুতোষ চন্দ্র পিতা- মৃত নরেন নাথ, ৯। মো. সফিকুল ইসলাম- পিতা- মৃত সাওার আলী, ১০। মো. রনজু মিয়া পিতা- মো. দেলোয়ার হোসেন, ১১। আবির উদ্দিন পিতা- মৃত তাহের মন্ডল, ১২। মো. মমিনুল ইসলাম পিতা- মৃত মোহাম্মদ আলী, ১৩। মো. আসাদুল আলম- পিতা- মো. হযরত আলী, ১৪। মো. মিজানুর রহমান- পিতা- মৃত ফরিদ পরামানিক। এ ছাড়াও হারাগাছ পৌরসভার সারাই কাজীপাড়া থেকে মাদক সেবন করে মাতাল অবস্থায় মো. সফিকুল- পিতা- মো. আব্দুল হালিম। তাদেরকে বিজ্ঞ ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে জেল জরিমানা প্রদান করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *