Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: রংপুরের কাউনিয়ায় শান্তিপূর্ণ সমাজ গঠনের লক্ষ্যে যাবতীয় অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আলোচনা সভা ও জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
শনিবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধায় উপজেলার ৩নং কুর্শা ইউনিয়নের সিঙ্গারকুড়া বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকার।
প্রধান অতিথি হেযবুত তওহীদের জনসচেতনতা মুলক কার্যক্রমের প্রশংসা করে বলেন, সারা দেশের ন্যায় হেযবুত তওহীদ আমার ইউনিয়নে কয়েক বছর যাবত নিঃস্বার্থভাবে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে জনগনকে বিভিন্ন উপায়ে সচেতন করে যাচ্ছে যা বিপদগামী তরুন ও যুবসমাজকে সঠিক পথে আনার জন্য গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।
হেযবুত তওহীদ কাউনিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. তৌফিকুর রহমান চৌধুরী রানার সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
মুখ্য আলোচক সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তি বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
এসয় আরো উপস্থিত ছিলেন দৈনিক আলোকিত বাংলাদেশের সাংবাদিক মকবুল হোসেন সরকার, ৪নং ওয়ার্ড ইউপি সদস্য ইউসুফ আলী, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি জাবেদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল সাত্তার, কমিউনিটি পুলিশিং এর কুর্শা ইউনিযন শাখার সভাপতি মো. সোলেমান, বাহাগিলি সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষ রফিকুল ইসলাম, হেযবুত তওহীদ সদস্য মনিরুজ্জামান বাবুসহ অত্র ইউনিয়নের সর্বস্তরের শ্রেণী পেশার সুধীবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *