Connect with us

দেশজুড়ে

কালীগঞ্জে বাড়ীতে আগুন দেওয়ার অভিযোগ; থানায় মামলা

Published

on

কালীগঞ্জ প্রতিনিধি, লালমনিরহাট :

লালমনিরহাটের কালীগঞ্জে ধানের ক্ষেত ছাগল দিয়ে খাওয়ানোর প্রতিবাদ করায় মারধর ও বাড়িতে আগুন দিয়েছে দূবৃত্তরা। উপজেলার গোড়ল ইউনিয়নের মালগড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা করেছেন ধান ক্ষেত মালিক মো. আয়ুব আলী।

থানা সূত্রে জানা যায়, জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগড়া গ্রামের আইয়ুব আলীর ধানের ফসল ছাগল দিয়ে সাবার করে দেয় ঐ গ্রামের রমজান আলী ও তার ছেলে ও তার লোকজন। আইয়ুব আলীর ছেলে হাতেম আলী (১২), বাধা দেওয়ায় তাকে মাইরধর করে। পরে আইয়ুব আলী প্রতিবাদ করলে তাকেও মারধর করে। তাতেও তারা শ্রান্ত হননি। পরে রাত ১২টার দিকে রমজান আলী, পিতা এনায়েতুল্লা, মোঃ বেল্লাল হোসেন, জামুনুল ইসলাম, শ্যামল মিয়া, উভয়ের পিতা রমজান আলী, ফজলু মিয়া ও আরও অনেকে লাঠি, বল্লম, ছুরি, পেট্রেল নিয়ে এসে বাড়ির সামনে উচ্ছৃংখল ভাষায় গালিগালাজ করে তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকা বাসী এসে আগুন নিয়ন্ত্রনে আনে। পরে আইয়ুব আলী কালীগঞ্জ থানায় ১৮ জনে বিপক্ষে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৯, তারিখ ২৪/০৭/২০১৫ইং।

এই বিষয়ে বিবাদী রমজান আলী ও তার লোকজনের সাথে কথা বলার চেষ্টা করলে তারা এই বিষয়ে কোন কথা বলে না। মামলার বাদী আইয়ুব আলী জানায় তারা বিভিন্ন সময়ে পারিবারিক জমিজমার শত্র“তার জের ধরে বিভিন্ন সময়ে তাকে ও তার পরিবারকে বিভিন্ন সময়ে অপমান মূলক কার্যক্রম করে থাকে। তিনি তার বাড়ি পুরার ও তাকে মাইরধর করার বিচার চায়।

এই বিষয়ে মামলার আয়ু কালীগঞ্জ থানার এসআই আব্দুল আলিম জানায় মামলাটি তদন্ত করতেছেন। পূর্ণতদন্ত হলে কাগজ পত্র কোটে পেশ করবেন।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *