Connect with us

Highlights

কিশোরগঞ্জের মেধাবী শিক্ষার্থী বর্না আক্তারের দায়িত্ব নিলেন নাফা

Published

on

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ উপজেলার
শ্রম কল্যাণ পাবলিক পাঠাগারের
আয়োজনে এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফার সহযোগিতায় সোমবার দরিদ্র মেধাবী শিক্ষার্থী বর্না আক্তারকে একাদশ শ্রেনীতে ভর্তি, বই কেনা ও অন্যান্য খরচের জন্য এককালীন উপবৃত্তি প্রদানের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অায়োজনে প্রধান অতিথির বক্তব্যে
নাফিউল করিম নাফা বলেন,
শিক্ষার বিকল্প কোন কিছু নেই । শিক্ষা একটি সমাজ, দেশ, জাতিকে সভ্যতার সিকড়ে পৌছে দেয়। তাই বাড়তি শিক্ষার বিকল্প পাঠাগার ছাড়া কোন কিছু হতে পারে না।
এসময় পাঠাগারের সদস্যদের
উদ্দেশ্য তিনি বলেন
তোমরা এই পাঠাগারের মাধ্যমে ভাল কাজ করে মানুষের মনে আজীবন বেঁচে রবে ।
এই পাঠাগারের শিক্ষা আলো একদিন সারাদেশে ছড়িয়ে পরবে। দেশের মুখ উজ্জল করবে। সেই প্রতাশাই রাখি।
এসময় আরও বক্তব্য রাখেন শরীফাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আইয়ুব আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুল হক,গাড়াগ্রাম উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি হেদায়েদ হোসেন, শরীফাবাদ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক অনন্ত কুমার রায় প্রমুখ ।
বক্তব্য শেষে তিনি হত দরিদ্র মেধাবী শিক্ষার্থী বর্না আক্তারকে একাদশ শ্রেনীতে ভর্তি, বই কেনা সহ অন্যান্য খরচের জন্য নিজ তহবিল থেকে এককালীন উপবৃত্তি প্রদান করেন । এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র ছাত্রী সহ শ্রম কল্যাণ পাবলিক পাঠাগারের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *