Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ভাবির অস্ত্রের আঘাতে খুন

Published

on

নাগেশ্বরী সংবাদদাতা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের নাগেশ্বরীতে জমি-সংক্রান্ত বিরোধের জেরে ভাবির ধারালো অস্ত্রের আঘাতে দেবরের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাতটার দিকে বাশেরতল সোলরখামার গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওই গ্রামের শমসের আলীর দুই ছেলে মোসলেম উদ্দিন (৪২) ও মশিয়ার রহমান (৪০) এর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া হত। শুক্রবার সকাল সাতটায় ছোট ভাই মশিয়ার রহমান বাড়ীর পাশে মাছ ধরতে গেলে সেখানে বড় ভাই মোসলেম উদ্দিন, তার স্ত্রী সাহেরা বেগমের (৩২) এর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভাই ও ভাতিজা তাকে লাঠি দিয়ে আঘাত করতে থাকে। এ সময় ভাবি সাহেরা বেগম ধারালো অস্ত্র দিয়ে তার ঘারে কোপ দিলে তিনি মারাত্মক জখম হন। পরে পরিবারের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দুপুর সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে সাহেরা বেগম, মোসলেম উদ্দিন ও সাইদুল ইসলামকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল ওহাব বলেন, ‘ঘটনার পরে সাহেরা বেগম ও মোসলেম উদ্দিনকে বাড়ি থেকে আটক করা হয়েছে। পলাতক সাইদুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

নাগেশ্বরী থানার ওসি আবু আককাস বলেন, ঘটনাটি মর্মান্তিক। আটক আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *