Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের উপর হামলা ৩ পুলিশসহ আহত ৮, আটক-৩

Published

on

Kurigram Police -Jamayat Clash Vt- 17.03.15 001শাহ আলম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের উপর হামলার ঘটনায় ৩ পুলিশসহ ৮ জন আহত হয়েছে। এ সময় জামায়াত-শিবিরের ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, এরশাদুল হক, শহিদুল ইসলাম ও আব্দুল জলিল।

মঙ্গলবার সকালে কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা বাজার থেকে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। মিছিলটি ভোগডাঙ্গা বাজারে পৌছিলে পুলিশ বাধা দেয়। এসময় মিছিল থেকে পুলিশকে লক্ষকরে ইট-পাটকেল নিক্ষেপ করে জামায়াত-শিবিরকর্মীরা।
পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট ও ১ রাউন্ড কাদুনে গ্যাস নিক্ষেপ করে। এতে জামায়াতকর্মী আব্দুল হক কপালে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় ৩ পুলিশসহ আহত হয় আরো ৪ জামায়াতকর্মী। আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই নাজমুল, কনস্টেবল আনোয়ার ও কনস্টেবল মহিমা রঞ্জন। আহত জামায়াত-শিবিরকর্মীদের নাম পাওয়া যায়নি। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মোরশেদুল করিম মোঃ এশতেশাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *