Connect with us

খেলাধুলা

কুড়িগ্রামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

Published

on

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেল ৩টায় কুড়িগ্রাম ষ্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি মো: জাফর আলী। জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: মেহেদুল করিম, সাধারন সম্পাদক, সিভিল সার্জন এসএম আমিনুল ইসলাম। জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মো: সাঈদ হাসান লোবানের সার্বিক তত্বাবধানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: রফিকুল ইসলাম সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আমিন আল পারভেজ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এ্যাড: আহসান হাবীব নিলু, কাজিউল ইসলাম, হুমায়ুন কবির সুর্য্য, কুড়িগ্রাম ফুটবল প্রশিক্ষণ স্কুলের মহা- পরিচালক জালাল হোসেন লাইজু, কাঁঠালবাড়ী ইউপি চেয়ারম্যান মো: রেদওয়ানুল হক দুলাল, সহ বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যগন।
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় ১-০ গোলে নাগেশ্বরী উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে বিজয় লাভ করে সদর উপজেলা ক্রীড়া সংস্থা। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ঐদিন সকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মাদক বিরোধী প্রচারনা ও ফাইনাল খেলার প্রচারণায় একটি র‌্যালী শহর প্রদক্ষিন করে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *