Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

Published

on

Kurigram BNP Bikkhob photo-(2) 06.09.15শাহ্ আলম, কুড়িগ্রাম প্রতিনিধি : গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি’র একাংশ। রোববার সকাল ১১ টায় কুড়িগ্রাম প্রেস ক্লাব চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন করে। পরে শহরের ঘোষপাড়ায় এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা উমর ফারুক, জেলা বিএনপি’র সহসভাপতি শফিকুল ইসলাম বেবু, যুগ্ন সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমুখ।

অপরদিকে বিদ্যুৎ গ্যাস, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম জেলা বিএনপি এ কর্মসূচি পালন করে।

রোববার দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণের সময় মিছিলটি ঘোষপাড়ায় এলে পুলিশ মিছিলে বাধা দিলে সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপি জাতীয় নির্বাহি কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপি সভাপতি তাসভীর-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আবু বক্কর সিদ্দিক, আব্দুল আজিজ, জেলা বিএনপি সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ প্রমূখ।

বক্তারা বলেন, সরকার সাধারন মানুষের কথা না ভেবে হঠাৎ করে গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। এতে সাধারন মানুষ ও ভোক্তারা ক্ষতির সম্মুখিন হচ্ছে। অবিলম্বে গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *