Connect with us

রাজনীতি

খালেদাকে কারাগারে রেখেই নির্বাচন হবে – তথ্যমন্ত্রী

Published

on

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জিয়াকে জেলে রেখেই নির্দিষ্ট সময়েই বাংলাদেশে নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, পঁচাত্তরের পরে একবার রাজাকারের সরকার আরেকবার মুক্তিযুদ্ধের সরকার ক্ষমতায় এসেছে। এবার নির্বাচন নিয়ে বালিশ বালিশ খেলা বন্ধ করতে হবে।

গতকাল বিকালে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জাসদ এমপি প্রার্থী শফিকুল ইসলাম মিন্টুর জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, রাজাকার জামায়াত জঙ্গি কোন সরকার আর বাংলাদেশে হবে না। তিনি আরও বলেন ড. কামাল হোসেন যত বড় উকিল হোক না কেন দুর্নীতিবাজ খালেদা জিয়াকে জেল থেকে বের করে নির্বাচনী মাঠে আনতে পারবেন না।

ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, কামাল হোসেন ক্ষমতায় যেতে চান না আবার তিনি নির্বাচনেও যেতে চান না। তাহলে তিনি কাকে ক্ষমতায় বসাতে চান। তিনি ধর্ম নিরপেক্ষ সমাজ গঠনে বিএনপির হাত ধরেছেন। আর লোক হাসাবেন না।

জনসভায় সভাপতিত্ব করেন ফুলবাড়িয়া উপজেলা জাসদের সভাপতি আব্দুর রহমান সরকার। বক্তব্য দেন- জাসদের স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, জাসদের সহ সভাপতি আফরোজা হক রিনা, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন। এ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় জাসদের সহ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *