Connect with us

জাতীয়

খালেদার বিরুদ্ধে জনগণই অবরোধ করবে -নৌ-পরিবহন মন্ত্রী

Published

on

shajahan khanস্টাফ রিপোর্টার:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অবরোধ ডেকে যেভাবে মানুষ পুড়িয়ে হত্যা করছেন তাতে তার বিরুদ্ধে জনগণই উল্টো অবরোধ করবে বলে মন্তব্য নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের। তিনি বলেছেন, জনগণ এমন অবরোধ ডাকবে, যে খালেদা জিয়া ঘর থেকে বের হতে পারবেন না।
গত কাল বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আয়োজিত জ্বালাও-পোড়াও করে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ-সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাজাহান খান বলেন, খালেদা বলেছিলেন- ক্ষমতায় গেলে তিনি নাকি দেশের পরিবর্তন করবেন। কিন্তু তিনি ক্ষমতায় যেতে না পেরে, পেট্রল বোমা মেরে মানুষের চেহারা পাল্টে দিচ্ছেন।
এ সময় বিএনপি চেয়ারপারসনের প্রতি প্রশ্ন করে মন্ত্রী বলেন, যারা বার্ন ইউনিটে মৃত্যুর যন্ত্রণায় কাতরাচ্ছে, তাদের কান্না কী আপনি শুনতে পাচ্ছেন? নিহতের পরিবারের আর্তনাদ কী আপনি শুনতে পাচ্ছেন? অবরোধ ডেকে যে শিক্ষার্থীদের পোড়ালেন তাদের আপনি কী জবাব দেবেন? যে শ্রমিকদের পোড়াচ্ছেন তাদেরই বা কী জবাব দেবেন? যাদের রুটি-রুজিতে আপনি লাথি মারছেন আছে কোনো জবাব তাদের জন্য?
সমাবেশে নারীনেত্রী ও সংসদ সদস্য শিরিন আক্তার বলেন, সারাদেশে কোথাও অবরোধ পালন হচ্ছে না। তাই বিএনপি সন্ত্রাসী ভাড়া করে গুপ্ত হামলা করে দেশকে অশান্তিতে পরিণত করেছে। সমাবেশে আরও বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, সাবেক চেয়ারম্যান কবীর আহমেদ, গার্মেন্টস শ্রমিক সমম্বয় পরিষদের সদস্য সচিব বদ্রোজোদা লিমন, গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের নেতা সিরাজুল ইসলাম, সিদ্দিকুর রহমান, লীনা ফেরদুস, আবুল কালাম আজাদ, আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম, পরিবহননেতা ইসমাইল হোসেন, মুখলেসুর রহমান প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *