Connect with us

খুলনা

খুলনার খালিশপুরে হেযবুত তওহীদের পথসভা অনুষ্ঠিত

Published

on

 

SAM_1657খুলনার খালিশপুরে হেযবুত তওহীদের উদ্দোগে প্রামান্যচিত্র প্রদর্শনী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল শুক্রবার সন্ধায় খুলনার খালিশপুর সাত নং ওর্য়াডে কাশিপুর এলাকায় স্হানীয় আওয়ামীলীগের অফিসের সামনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, ধর্মব্যাবসা, অপরাজনীতি, সাম্প্রদায়িকতা তথা যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে হেযবুত তওহীদের মাননীয় এমামের বিভিন্ন্ অনুষ্ঠানের দেয়া ভাষনের উপর নির্মিত একটি ভিডিওচিত্র প্রদর্শিত করা হয়।

অনুষ্ঠানে বক্ত্য রাখেন খালিশপুর থাণার কাশিপুর এলাকার সাত নং ওর্য়াডের শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ শাহনেওয়াজ, হেযবুত তওহীদের সদস্য মেজবাউল এসলাম, এবং হেযবুত তওহীদের খুলনার জেলার আমীর জামাল মোহাম্মাদ।বক্তারা তাদের বক্ত্যবে দেশ ও জাতিকে ঐক্যবদ্ধ হবার জন্য আহব্বান করেন এবং আগামির একটি শান্তিপূন সমাজ উপহার দেওয়ার প্রত্তয় নিয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে বলেন। অনূষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের খলিশপুর পয়েন্টের আমরি মোঃ জামাল হাওলাদার, এবং হেযবুত তওহীদের সদস্য মোশারেফ হোসেন, কবির হোসেন ,হাসানুর রহমান রনি শেখ রবিউল এসলাম প্রমুখ।

জে-থাটিণ/বিপি

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *