Connect with us

দেশজুড়ে

গরীব মানুষকে শেখ হাসিনা ছাড়া কেউ দেখে না: কৃষিমন্ত্রী

Published

on

motia pic-24-6-16-2

শেরপুর প্রতিনিধি: গরীব মানুষকে শেখ হাসিনা ছাড়া কেউ দেখে না। ছাত্র-ছাত্রীদের শেখ হাসিনা ছাড়া কেউ দেখে না। খালেদা জিয়া নিজেও পড়াশোনা জানে না, তার ছেলেরাও পড়াশোনা জানে না। কাজেই সেটার মর্যাদাও তারা জানে না।কিন্তু শেখ হাসিনা বইয়ের মর্যাদা জানেন, তাই বিনা পয়সায় তিনি বই দেন।
আজ শুক্রবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মেধাবী ছাত্র-ছাত্রী ও গরীব-দুঃস্থদের মাঝে শাড়ি-থ্রিপিচ, ট্রাউজার, গেঞ্জি ও স্পেশাল ভিজিএফ এর চাল বিতরণকালে তিনি এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন,শেখ হাসিনা সাহায্য তো কম করেন না। ঈদের সময় যে মানুষকে কাপড় দিতে হয়, এটাও খালেদা জিয়া জানতেন না। যা কিছু আছে, সবকিছু তার ছেলেরা খাবে, হাওয়া ভবন বানাবে, খাওয়া ভবন বানাবে- এটাই ছিল তাদের দেশ শাসনের নমুনা। আর শেখ হাসিনা সবকিছুই দেশের মানুষের জন্য দেন- এই হলো পার্থক্য।
এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে ৮ ইউনিয়নে ৩৮টি মাধ্যমিক ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানের ৫৫২ জন শিক্ষার্থীর মাঝে মেধাক্রম অনুসারে প্রথম পাঁচজনকে একটি করে শাড়ি ও প্রথম দশজনকে একটি করে থ্রিপিচ, ৩ হাজার ২শ জন গরীব-দুঃস্থের মাঝে শাড়ি, ট্রাউজার, গেঞ্জি ও টি-শার্ট এবং ১ হাজার ৩৩৭ জনের মাঝে ২০ কেজি করে স্পেশাল ভিজিএফ এর চালসহ খেজুর বিতরণ করেন।
এসময় মন্ত্রীর সাথে শেরপুরের জেলা প্রশাসক(ডিসি) ডা. এএম পারভেজ রহিম, পুলিশ সুপার(এসপি) মেহেদুল করিম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধা জিয়াউল হোসেন,সাধারণ সম্পাদক ফজলুল হক,পৌর মেয়র আবুবক্করসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে মন্ত্রী নকলা উপজেলার উরফা ইউনিয়নে ১৫৫০ জন দুঃস্থের মাঝে চাল বিতরণ করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *