Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় কারাবন্দী বিএনপি নেতা ডলারের মৃত্যু

Published

on

ddগাইবান্ধা কারাগারে থাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাউসুল আজম ডলারের (৫০) মৃত্যু হয়েছে। আজ শনিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেল সুপার মো. মাসুদার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার মামলায় গ্রেফতার গাউসুল আজম ডলার ৬ অক্টোবর থেকে জেলা কারাগারে ছিলেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হৃদরোগে ডলারের মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।

তিনি আরও জানান, কিছু আইনি প্রক্রিয়ার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। গাওছুল আজম ডলার গাইবান্ধা পৌর শহরের পশ্চিমপাড়া এলাকার মো. আফতাব খন্দকারের ছেলে।

গাইবান্ধা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এস. আই. এম শাহীন জানান, সকালে ডলারকে হাসপাতালে নিয়ে আসেন কারা কর্তৃপক্ষ। তাকে ভর্তি করার পর দায়িত্বরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা দেন। কিন্তু হার্টের সমস্যা থাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া তিনি ডায়াবেটিস রোগেও ভুগছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, গাউসুল আজম ডলার তুলসীঘাটে যাত্রীবাহি বাসে পেট্রোলবোমা হামলা মামলার চার্জশীটভুক্ত আসামি। আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। ওই পরোয়ানায় তাকে গত ৫ অক্টোবর রাতে পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট বাজার এলাকা থেকে গ্রেফতার করে জেলা কারাগারে পাঠানো হয়। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *