Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় গৃহবধূ হত্যার অভিযোগে আটক ৩

Published

on

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় বাঁশের আঘাতে অমিছা বেওয়া (৪৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ গৃহবধূর ননদ মোছা. আয়শা বেওয়া (৬৫), জা জুলেখা বেগম (৪০) ও ভাগ্নেবউ মিনা বেগমকে (৪২) আটক করেছে।

সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের মধ্য বেলকা গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। অমিছা বেওয়া ওই গ্রামের মৃত আকাব্বরের স্ত্রী।
স্থানীয়রা জানায়, অমিছার সঙ্গে তার ননদ আয়শা ও জা জুলেখার পারিবারিক বিষয় নিয়ে কলহ চলেছিল। অমিছার স্বামী আকাব্বর গত দুই মাস আগে মারা যান। সংসারে তার ছেলে ও মেয়ে রয়েছে। স্বামী মারা যাওয়ার পর কলহ আরও বৃদ্ধি পায়। ওই কলহের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ননদ আয়শা, জা জুলেখা ও ভাগ্নেবউ মিনা বেগম অমিছার উপর নির্যাতন চালায়। এক পর্যায়ে ভাগ্নে বউ মিনা গেম বাঁশ দিয়ে অমিছার গোপন অঙ্গে আঘাত করে। এতে ঘটনাস্থলেই অমিছার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে লাশ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় ননদ, জা ও ভাগ্নে বউকে আটক করা হয়েছে। অমিছার পরিবারের পক্ষ থেকে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *