Connect with us

Highlights

গাইবান্ধায় সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা

Published

on

নিউজ ডেস্ক:
গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহত লিখনের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লিখন গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি শহরের পশ্চিমপাড়ার মাহাবুবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার (৪ আগস্ট) দুপুরের দিকে শহরের হকার্স মার্কেটের সামনে ফলের দোকানে আম কিনছিলেন লিখন। এসময় আমের দাম নিয়ে দোকানি শরিফ মিয়ার সঙ্গে বাকবিতণ্ডা হয় লিখনের। আম কিনে বাড়িতে রেখে পরে লিখন ওই দোকানে গেলে একই বিষয়কে কেন্দ্র করে দু’জনের মধ্যে হাতাহাতি হয়।

এরপর সন্ধ্যার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গেলে সেখানে কয়েকজন লিখনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান। এতে লিখন গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান লিখন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *