Connect with us

Highlights

গাজীপুরে মাদকসহ প্রধানমন্ত্রীর ‘ভুয়া’ ব্যক্তিগত সহকারী গ্রেফতার

Published

on

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে মোঃ শরিফ উদ্দিন নামে এক ভুয়া পরিচয়দানকারী প্রতারক’কে গ্রেফতার করা হয়েছে।

গত ৯ আগস্ট (সোমবার) গাজীপুর মহানগরের এরশাদনগর চাঙ্কিরটেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে সময় টিভি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যের আইডি কার্ড, স্টিকার, ২২০পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত প্রতারক শরীফ নেত্রকোনা জেলার, মোহনগন্জ উপজেলার, দুর্গাপুর গ্রামের মোঃ ওয়াজেদ আলীর ছেলে। বর্তমানে সে গাজীপুরে টঙ্গী এলাকায় বসবাস করে দেশব্যাপী প্রতারণা করে আসছিল।

মঙ্গলবার জিএমপি’র কার্যালয়ে এক বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, প্রতারক শরীফ উদ্দিন বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও প্রধান তথ্য কর্মকর্তা, বেঙ্গল গ্রুপের পরিচালক, সময় টিভির জয়েন্ট ডিরেক্টর ১০% শেয়ারের মালিক, বাংলাদেশ সংবাদ সংস্থা(পরিচালক প্রশাসন), FBCCI এর পরিচালক হিসেবে সিআইপি, ৩৬তম বিসিএস ক্যাডার সহ রাজনৈতিক পরিচয় ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে মানুষের সাথে প্রতারণা করে আসছে। এছাড়াও চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণামূলক ভাবে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার ও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। প্রধানমন্ত্রী, রাষ্টপ্রতি সহ বিভিন্ন প্রভাবশালীদের সাথে ছবি এডিট করে সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে আসছিল।

পুলিশ আরো জানায়, প্রতারক শরীফের বিরুদ্ধে ডিজিটাল তথ্য আইন, মাদক সহ চারটি মামলা রুজু করা হয়ে। ইতিপূর্বে প্রতারণারদায়ে তার বিরুদ্ধে কুমিল্লা জেলাতে দু’টি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *