Connect with us

ঢাকা বিভাগ

গায়ালন্দের ছোটভাকলা ইউপিতে আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনা শুরু

Published

on

RAJBARI NEWS  PIC 14 MARCHরিয়াজুল করিম ॥ রাজবাড়ী ঃ পৌর নির্বাচনের পরপরই আসন্ন ইউপি নিবার্চনী হাওয়া বইতে শুরু করছে জেলার প্রতিটি ইউনিয়নে। নির্বাচন কমিশন ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করার পর থেকে বিভিন্ন ইউপিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন দলীয় নেতকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী দলীয় টিকেট পেতে।
তবে দলীয় নেতাকর্মীদের সমর্থনে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউপিতে বর্তমান চেয়ারম্যান উপজেলা ও ইউপি আওয়ামীলীগের অন্যতম সদস্য মোঃ আমজাদ হোসেন দলীয় মনোনয়ন পেয়েছে বলে জানান।
বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে দীর্ঘ দিন ধরে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের নেতৃত্বে-উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম নেতা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। নির্বাচনকে সামনে রেখে তিনি ইউপি’র বিভিন্ন ওর্য়াড বা পাড়া মহল্লায় প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
স্বরজমিনে গিয়ে একাধিক এলাকা বাসীর সাথে কথা বলে জানা গেছে, আমাদের চেয়ারম্যান আজমাদ ভাই খুবই ভালো মানুষ, তার কাজ কর্মে ও আচার আচারণে আমরা সন্তুষ্ট,আবারও আমরা চেয়ারম্যান হিসেবে তাকে পেতে চাই। সে ছলিম ডাক্তারের বাড়ী সংলগ্ন একটি ব্রীজ নির্মান করেছে। কাঁটাখালী কেউটিল এলাকার কদমতলী হতে নলডুবি পর্যন্ত কার্পেটিং (পাকা) রাস্তা করেছে। বিপদে-আপদে আমরা যখন ডাকি তখনি আমাদের পাশে তাকে পাই।
চেয়ারম্যান প্রার্থী মোঃ আমজাদ হোসেন জানান, আমি বর্তমান চেয়ারম্যান থাকা কালীন সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে আমার ইউপিতে। নতুন রাস্তা-ঘাট নির্মান ও পুরাতন রাস্তা সংস্কার, ব্রীজ-কালর্ভাট নির্মান, শিক্ষার সম্প্রসারণ, বাল্য বিবাহ প্রতিরোধ, মাদক নিয়ন্ত্রন সহ ইত্যাদি উন্নয়ন মূলক কাজ করেছি।
আগামীতে আমি দলীয় প্রতিক নৌকা মার্কা নিয়ে পূনরায় চেয়ারম্যান নিবার্চিত হলে অসস্পূর্ন কাজ সম্পূর্ন করবো ইউনিয়নের সবাইকে সাথে নিয়ে।
বঙ্গবন্ধুর সোনার বাংলা-গড়ার লক্ষ্যে আমি ছোটভাকলা ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্ট করবো এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *