Connect with us

জাতীয়

গুলশানে টাটা মটরসের পিকআপ প্রদর্শনী

Published

on

মো. প্রিন্স:
রাজধানীর গুলশান শুটিং ক্লাবে অনুষ্ঠিত হলো টাটার পিকআপের প্রদর্শনী। বুধবার দিনব্যাপী টাটা মটরস এবং নিটল মটরসের আয়োজনে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে টাটা মটরসের তিন ধরনের পিকআপ স্থান পায়। এগুলো হলো টাটা এসিই এস২, টাটা ইনট্রা এবং টাটা এলপিটি ৪০৭।

জানা যায়, বডিসহ এই পিকআপগুলো ক্রেতারা ক্রয় করার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। তাই এই রেডি-টু-ইউজ গাড়িগুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। নিটল মটরস নতুন এই পণ্যগুলো বাংলাদেশের বাণিজ্যিক যানবাহনের জগতে বিপ্লব ঘটাবে বলে দাবি তাদের। টাটা পিকআপগুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স এবং আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে বলে জানিয়েছে আয়োজকরা।

আয়োজকরা জানায়, টাটা এসিই এস২ -এমন একটি পিকআপ যা দেশের পরিবহন খাতে সবচেয়ে বেশি কর্মসংস্থান তৈরি করেছে এবং অর্জন করেছে অগণিত উদ্যোক্তার আস্থা। দৈনন্দিন প্রয়োজনে মহাসড়ক থেকে শুরু করে অলি-গলিতে দুরন্ত ছুটে চলা এই পিকআপ এখন পাচ্ছেন হাইডেক বডিসহ। এতে রয়েছে টাটা ২৭৫ আইডিআই ডিজেল ইঞ্জিন, জিবিএস৬৫-৫/৫.২৭ গিয়ার বক্স ও রেডিয়াল টায়ার। উন্নত লোড বডির টাটা এসিই এস২ দেশের সবচেয়ে জনপ্রিয় ও সাশ্রয়ী পিকআপ।

এদিকে টাটা ইনট্রা ব্যবসার স্ট্যান্ডার্ড বাড়িয়ে দেবে আধুনিক ও স্টাইলিশ পিকআপ। এতে ৫ ধরনের বডিসহ – সেমি হাইডেক, হাইডেক, করোগেটেড বডি, প্লেইন বডি, চিকেন ক্যারিয়ার বডি। টাটা মটরসের “প্রিমিয়াম টাফ” ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স। এতে রয়েছে স্টেট অফ দ্যা আর্ট পাওয়ার ট্রেইন প্রযুক্তি, যার সাথে রয়েছে গিয়ার শিফট অ্যাডভাইজর এবং সবচেয়ে বেশি ৪৫% গ্রেডিবিলিটি।

অপরদিকে টাটা এলপিটি ৪০৭ বিভিন্ন ধরনের ব্যবসায় ব্যবহার উপযোগী উন্নত মানের লোড বডি সম্পন্ন এই পিকআপটি গ্রাহকদের ব্যবসাকে এগিয়ে নেওয়ার কার্যকর সমাধান। এর মধ্যে রয়েছে ১৩এম৩ এর বৃহৎ কার্গো লোডিং এরিয়াসহ কাভার্ড ভ্যান, দক্ষতার সাথে গ্যাস সিলিন্ডার ডেলিভারির জন্য এলপিজি ক্যারিয়ার, নিরাপদভাবে পোল্ট্রি পরিবহনের জন্য পোল্ট্রি ক্যারিয়ার, সাধারণ পণ্যদ্রব্য পরিবহনের জন্য স্ট্যান্ডার্ড ডেক গাড়ি এবং অধিক বহন ক্ষমতার হাই ডেক গাড়ি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *