Connect with us

গাইবান্ধা

গোবিন্দগঞ্জে বরের বাবার লাঠির আঘাতে কনের বাবার মৃত্যু

Published

on

ছবি : গোবিন্দগঞ্জ উপজেলা, গাইবান্ধা।

ছবি : গোবিন্দগঞ্জ উপজেলা, গাইবান্ধা ।

গোবিন্দগঞ্জ সংবাদদাতা, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের জন্য মেয়ে দেখতে এসে বরের বাবার লাঠির আঘাতে আহত কনের বাবা ফয়জার রহমান ভুট্টু মিয়ার (৪০) মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে লাঠির আঘাতে নিজ বাড়িতে আহত হন ফয়জার রহমান ভুট্টু মিয়া। ফয়জার রহমান ভুট্টু মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের আশরাফ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রাখালবুরুজ গ্রামের আফছার আলীর ছেলে শাহিন মিয়ার সঙ্গে ভুট্টু মিয়ার মেয়ে শাহীনুর খাতুনের বিয়ের কথাবার্তা চলছিল। সোমবার সন্ধ্যায় আফছার আলী মেয়ে দেখার জন্য ৫-৬ জন লোক নিয়ে ভুট্টু মিয়ার বাড়িতে যান। কনে দেখার পর উভয় পরিবারের মধ্যে বিয়ের দিন তারিখ ও অন্যান্য বিষয়ে কথা হচ্ছিল। এ সময় বিয়ের খরচের টাকা নিয়ে বর পক্ষের লোকজনের সঙ্গে ভুট্টু মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আফছার আলী ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে ভুট্টু মিয়ার মাথায় সজোরে আঘাত করেন। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে জ্ঞান হারান ভুট্টু মিয়া। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান তিনি।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গেই লাশের ময়নাতদন্ত সম্পন্ন হবে। এ ঘটনায় ভুট্টু মিয়ার পরিবারের পক্ষে গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *