Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রামে বিছিন্ন ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু ও যাত্রীছাউনি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

Published

on

PicsArt_1439895627739রুমেন চৌধুরী, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন পাথরঘাটা এলাকার আশরাফ আলী রোড এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে এবং জেলার সীতাকুন্ডে যাত্রীছাউনি থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সীতাকুন্ড থানা পুলিশ। মঙ্গলবার সকাল নয়টা ও সকাল সাড়ে দশটার সময় বিছিন্ন দুটি নিহতের ঘটনাগুলো ঘটেছে।

নগরীর কোতোয়ালি থানাধীন আশরাফ আলী সড়কে মো. বেলাল (৩০) নামের একজন লাকড়ির দোকানের কর্মচারী বিদ্যুৎপৃষ্টের শিকার হন।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির দ্বায়িত্বরত এ এস আই পংকজ বড়ুয়া জানিয়েছেন যে, মঙ্গলবার সকালে বেলাল নামের ওই ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বেলাল সিলেট সদর থানার মো. ছিদ্দিকের ছেলে বলে জানা গেছে।

এলাকার স্থানীয়রা জানান, ছাদ থেকে লাকড়ির বস্তা নামানোর সময় একটি বিদ্যুতের তার ছিঁড়ে গায়ে পড়লে আহত হন বেলাল এবং পরে হাসপাতালে মারা যান।

এদিকে জেলার সীতাকুন্ড থানাধীন নুনাছড়া এলাকার যাত্রীছাউনি থেকে গোলাম মাওলা (৪০) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। নিহত গোলাম মাওলা চট্টগ্রামের সন্দ্বিপ উপজেলার কালাপানিয়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

সীতাকুন্ড থানার এসআই মোজাম্মেল হোসেন জানিয়েছেন, মঙ্গলবার সকাল সাড়ে দশটার সময় উল্লেখিত এলাকার যাত্রীছাইনি থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে মাওলার মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই জানিয়ে এস আই মোজাম্মেল বলেন, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে পুলিশের। তবে আরো তদন্ত করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *