Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রাম নগরীতে অাবারো শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Published

on

PicsArt_1440662993773রুমেন চৌধুরী, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে অাবারো শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে। জানা গেছে নগরীর পাহাড়তলী থানাধীন বাঁচা মিয়া সড়ক এলাকায় ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। বুধবার রাত ১২টার সময় এই ধর্ষককারীকে ওই এলাকার জনতা থাকে অাটক করে পুলিশে সোর্পদ করে। শিশু ধর্ষণকারীর নাম মো. বেলাল হোসেন (২৮) এবং সে ভোলার চরফ্যাশনের মো. শাহ আলমের ছেলে বলে জানা গেছে। ধর্ষক বেলাল পাহাড়তলীর বাঁচা মিয়া সড়কের ইউনুস সওদাগরের একটি বাসায় ভাড়া থাকে।

নগরীর পাহাড়তলী থানার ওসি এ কে এম আজিজুর রহমান জানিয়েছেন, বেলাল নামের ওই নরপির্সাস নাম প্রকাশে অনিচ্ছুক ১২ বছর বয়সী প্রতিবেশী এক শিশুকে ফুসলিয়ে ফিসলিয়ে ধর্ষণ করে। ঘটনার পরে শিশুটির পরিবারের সদস্যরা ও সেখানকার এলাকাবাসীরা মিলে ধর্ষক বেলালকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। নরপির্সাসের হাতে ধর্ষিত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি অাজিজ।

উল্লেখ্য, এর অাগে গত ২৫ আগস্ট মঙ্গলবার নগরীর বাকলিয়া থানা পুলিশ ওয়াইজারপাড়া এলাকায় ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সাইফুল ইসলাম (২৬) নামের এক কলেজ শিক্ষার্থীকে অাটক করে। সে ওই এলাকার কবির আহমদের ছেলে এবং নগরীর সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের বিবিএ সম্মান শ্রেণীর শেষ বর্ষের ছাত্র।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *