Connect with us

আন্তর্জাতিক

চুরি করতে গিয়ে আত্মহত্যা

Published

on

pc-4_161903ভারতে চোর সন্দেহে জনতার হাতে আটক এক ব্যক্তি গ্রেফতারের ভয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। শনিবার দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণী এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয়দের দাবি, শনিবার ভোরে বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের একটি বাড়িতে চুরি করতে যান তিন ব্যক্তি। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয়রা ধাওয়া করলে তিনজনের মধ্যে দুজন পালিয়ে যায়। তবে একজনকে আটকে ফেলে জনতা। পরে তাকে একটি ফ্ল্যাটে আটকে রেখে খবর দেয়া হয় পুলিশে। কিন্তু পুলিশ আসার আগেই গ্রেফতারের ভয়ে গায়ের জামা খুলে ফাঁস বানিয়ে আত্মহত্যা করেন আটককৃত ওই ব্যক্তি।

কলকাতা পুলিশের উপ-কমিশনার সন্তোষ পাণ্ডে তথ্যের সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, ‘ব্রহ্মপুরের একটি বাড়িতে চুরি করতে ঢোকার সময় তিন চোরকে ধাওয়া করে জনতা। এদের মধ্যে একজনকে আটক করা হলেও বাকিরা পালিয়ে যায়। পরে ওই আটককৃত ব্যক্তিকে একটি ফ্ল্যাটে বন্দি করে পুলিশে খবর দেয়া হয়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আটককৃত ব্যক্তি ওই ফ্ল্যাটের মধ্যে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তার অপর দুই সঙ্গীকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।’ সূত্র: দ্য হিন্দু

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *