Connect with us

খেলাধুলা

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সেরা দলই পেয়েছি: মাশরাফি

Published

on

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য আমার মতে সেরা দলই পেয়েছি। এখন আসল কাজটা করে দেখাতে হবে ২২ গজে। সাসেক্সে ১০ দিনের একটি প্রস্তুতি ক্যাম্প করতে আগামী বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ দল। তার আগে শুক্রবার এক সাংবাদিক সম্মেলনে দলীয় অধিনায়ক মাশরাফি এ কথা বলেন।

দল সম্পর্কে ম্যাশ আরও বলেন, “সবদিক বিচার বিবেচনা করেই দল নির্বাচন করা হয়েছে বলে আমি মনে করি। দলে সম্প্রতি যারা পারফর্ম করছে তাদেরই স্থান হয়েছে। তবে এটা খুব গুরুত্বপূর্ণ বিষয় যে, নাসির আবারও দলে ফিরেছে। আমার কাছে মনে হয় সেরা দলটাই ঘোষিত হয়েছে।

দুটি বড় সিরিজ সামনে রেখে টাইগার ক্যাপ্টেন বলেন, “অনেক দিন পর ওই ধরনের কন্ডিশনে খেলবো। আয়ারল্যান্ডে এখন ঠাণ্ডা আর ইংল্যান্ডে গ্রীষ্মকাল। দলটাও ভালোই হয়েছে। এখন বাকি কাজ আমাদের। সেখানে গিয়ে আমাদের ভালো খেলতে হবে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সাসেক্সের ক্যাম্প এবং আয়ারল্যান্ড সফর কাজে লাগবে। ”

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট দল আয়ারল্যান্ডে যাবে ৭ মে। সেখানে আয়ারল্যান্ড ও নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলবে একটি ত্রিদেশীয় টুর্নামেন্ট। ২৪ মে টুর্নামেন্টে শেষ ম্যাচ খেলে পরদিন ইংল্যান্ড ফিরবে দল। সেখানে ১ জুন থেকে শুরু হবে মাশরাফিদের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *