Connect with us

বিনোদন

ছবি নিয়ে বিপাকে তিশা

Published

on

Tishaনুসরাত ইমরোজ তিশা ছোটপর্দার পাশাপাশি চলচ্চিত্র নিয়মিত হবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। কিন্তু নাটক-টেলিছবির মতো স্বতঃস্ফূর্তভাবে রুপালি জগতে নিজেকে মানিয়ে নিতে পারেননি। তা ছাড়া চুক্তিবদ্ধ হওয়া বাণিজ্যিক ছবিগুলো নিয়েও বিপাকে রয়েছেন তিনি। বর্তমানে এর অধিকাংশ কাজ থমকে রয়েছে।
বছর খানেক আগে তিশা ‘ডুবোশহর’ শীর্ষক একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। ধুমধাম করে এর মহরতও অনুষ্ঠিত হয়েছিল। তবে আজ পর্যন্ত এর শ্যুটিং শুরু হয়নি। ছবিটির পরিচালনার দায়িত্ব ছিলেন তিশার স্বামী মোস্তফা সরয়ার ফারুকী।
এর আগে ২০১৩ সালে তিশা ‘প্রেম করে আমি মরব’ ছবিতে শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। বর্তমানে এ ছবিটি সম্পর্কে কিছুই জানেন না তিনি। তা ছাড়া গত বছর ‘মেন্টাল’ ছবিতে চুক্তিবদ্ধ হন তিশা। এ ছবিতেও তার বিপরীতে রয়েছেন শাকিব খান। তবে ছবিটির অধিকাংশ শ্যুটিং সম্পন্ন হলেও বাকি কাজ থমকে রয়েছে। শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবিতে তিশা সিমি নামের এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। বাংলা এক্সপ্রেস ফিল্মস প্রযোজিত এবং দি অভি কথাচিত্র পরিবেশিত ‘মেন্টাল’ ছবিতে আরও অভিনয় করছেন পড়শী, কাবিলা, মিশা সওদাগর প্রমুখ।
এদিকে নতুন আরো দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিশা। এর মধ্যে একটি হচ্ছে ‘এ প্লাস বি’। এটিও পরিচালনা করছেন শামিম আহমেদ রনি। তবে এতে তিশার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। ‘মেন্টাল’ শেষ করেই ‘এ প্লাস বি’-এর কাজ শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক।
৬ সেপ্টেম্বর থেকে এর শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ড্রিমবক্স লিমিটেডের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন কার্লোস সালেহ। বিশ্ব পরিবেশনা করবে অ্যাকশন কাট লিমিটেড।
তিশা মূলত ২০০৯ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবির মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। সর্বশেষ তার অভিনীত ‘টেলিভিশন’ ছবিটি মুক্তি পায়। এটিও পরিচালনা করেন তার স্বামী ফারুকী। তবে এ ছবি দুটি বাণিজ্যিক ধারার না হওয়ায়, তিশাকে পরিপূর্ণভাবে নায়িকা খ্যাতি দেওয়া সম্ভব নয়।

বাংলাদেশেরপত্র/এডি/এস

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *