Connect with us

দেশজুড়ে

জঙ্গিহামলা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Published

on

munshigonj a'lig rallyশুভ ঘোষ, মুন্সীগঞ্জ: দেশজুড়ে জঙ্গীহামলা, গুপ্তহত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, অরাজকতা ও সাম্প্রদায়িকতার প্রতিবাদে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী যুবলীগ। বুধবার বিকাল সাড়ে ৫ টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রঙ্গন থেকে জেলা যুবলীগের উদ্দ্যেগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। এর আগে শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মো. মহিউদ্দিন। জেলা যুবলীগ সভাপতি আখতার উজ্জামান রাজীবের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আনিছুজ্জামান আনিছ, মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব,সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফসার উদ্দিন ভূইয়া,সাধারণ সম্পাদক সামসুল কবির মাষ্টার, চরকেওয়ার ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান জীবন, পঞ্চাসর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক মো. মতিউল ইসলাম হিরু, শহর আওয়ামীলীগে সাধারন সম্পাদক সাঈদুর রহমান, সদর উপজেলা যুবলীগ সভাপতি বাদল ও যুবলীগ নেতা জালাল উদ্দিন রাজন রুমি প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগ সভাপতি এ টি এম দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মো. আবুল কালামসহ জেলা ও জেলা আওয়মীলীগ ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তরা বলেন, জঙ্গি হামলায় চালীয়ে দেশের অগ্রযাত্র বন্ধ করা যাবেনা। যারা এসব সন্ত্রাসী, ,নৈরাজ্য অরাজকতা ও সাম্প্রদায়িকতার ছড়িয়ে দিতে চাইছেন তাদেরকে বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে বিতারিত করা হবে। এসময় নিরহ মানুষকে হত্যার তীব্র নিন্দ জানিয়ে দেশে অবস্থান নেয়া জঙ্গিদের উৎখাত করার লক্ষে সকলকে এগিয়ে আসার আহবান জানান এবং যার যার স্থান থেকে প্রতিবাদ ও প্রতিরোধের ডাক দেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *