Connect with us

শিক্ষাঙ্গন

জ‌বি ছাত্রলী‌গের দু’গ্রুপে মারামা‌রি

Published

on

জগন্নাথ বিশ্ব‌বিদ্যালয় (জ‌বি) শাখা ছাত্রলী‌গের দুই উপ-গ্রুপে মারামা‌রি‌ হয়েছে। এতে দুই ছাত্রলীগ কর্মী আহত হ‌য়ে‌ছেন। এরা হলেন বাদশা ও নবীন। সোমবার বিকেল ৩টার দিকে বিশ্ব‌বিদ্যাল‌য়ের বিজ্ঞান ভবনের সামনে এ ঘটনা ঘ‌টে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিজ্ঞান ভব‌নের সামনে ম‌নো‌বিজ্ঞান বিভা‌গের ১২তম ব্যা‌চের শিক্ষার্থী কামরুল হাসান‌কে আগুন-শি‌শির উপগ্রু‌পের কর্মী ভূগোল ও প‌রি‌বেশ বিভা‌গের ১১তম ব্যা‌চের শিক্ষার্থী আবীর ও সা‌দিক নিজ গ্রু‌পের হ‌য়ে রাজনীতি না করার কার‌ণে চড় মা‌রেন।

প্রশাস‌নিক ভবনের সাম‌নে গিয়ে কামরু‌ল বিষয়‌টি ৭ম ব্যা‌চের নবীন ও বাদশা‌কে জানান ।

পরে বাদশা ও নবীন বিষয়‌টি জানার জন্য কথা বলতে যান আগুন ও শি‌শির উপগ্রু‌পের কর্মী‌দের স‌ঙ্গে। ভূগোল ও পরি‌বেশ বিভা‌গের শেখ না‌দি‌মের স‌ঙ্গে বাদশা ও নবী‌নের কথা কাটাকাটির এক পর্যায়ে নাদীম নবীন ধাক্কা মা‌রেন। এতে নবীন প‌ড়ে গি‌য়ে আহত হন।

এ সময় নবীনকে আগুন ও শি‌শি‌রের কর্মীরা মার‌তে থা‌কেন। বাধা দিতে গি‌য়ে বাদশাও আহত হন। এরপর নবীন‌কে উদ্ধার ক‌রে জ‌বি মে‌ডি‌কেল সেন্টা‌রে চি‌কিৎসা দেয়া হয়।

এ বিষয়ে জানতে আহত শিক্ষার্থী নবীনের সাথে যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে বিষয়টি নি‌য়ে জ‌বি ছাত্রলীগ সভাপ‌তি শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রক্ট‌র অফিসে ব‌সেন। সেখা‌নে আগুন ও শি‌শি‌রের কয়েকজন কর্মী‌র পরিচয়পত্র সিজ করেন সহকারী প্রক্টর সহকারী অধ্যাপক নাসীর উদ্দিন।

একই সাদা কাগজে নাদিম ও বাদশার সই নি‌য়ে রা‌খে প্রক্ট‌রিয়াল ব‌ডি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *