Connect with us

ঢাকা বিভাগ

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর সূত্রাপুরে প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও সভা অনুষ্ঠিত

Published

on

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের একাংশ

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের একাংশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংগঠন নানা কর্মসূচি পালন করেছে। তারই ধারাবাহিকতায় রাজধানীর সূত্রাপুরে হেযবুত তওহীদের সহযোগিতায় প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ১৫ই আগস্ট শনিবার সন্ধ্যায় ৪৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে রাজধানীর সূত্রাপুর থানাধীন ৪৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কীর্তির ওপর নির্মিত দুটি দুর্লভ প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। পাশাপাশি সকল প্রকার অন্যায়, অসত্য, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, ধর্মব্যবসা ও ধর্ম নিয়ে অপরাজনীতির বিরুদ্ধে গনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে “ধর্মবিশ্বাস”, “ধর্ম ব্যবসা ও ধর্ম নিয়ে অপরাজনীতির ইতিবৃত্ত” এবং হেযবুত তওহীদের মাননীয় এমামের জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণ প্রদর্শন করা হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও বৃহত্তম সূত্রাপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সারোয়ার উদ্দিন আহমেদ (মিঠু), বৃহত্তম সূত্রাপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ (লিপু), সাংগঠনিক সম্পাদক মো: মুকুল আহমেদ (বাবু), ৪৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো: আকবর হোসেন(আকবর), সাংগঠনিক সম্পাদক মো: মোস্তাক আহমেদ জুয়েল, সহ-সভাপতি জহির সিকদার, সূত্রাপুর থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজিবুল হক (তুরান), ৪৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ আহমেদ (কালন), শ্রী সঞ্জয়, শ্রী উত্তম, শ্রী প্রদীপ, মো: পল্টু, বাদশাহ, কালাচাঁন প্রমুখ নেতৃবৃন্দ।
প্রামাণ্যচিত্র প্রদর্শনীর সার্বিক দায়িত্বে ছিলেন হেযবুত তওহীদের যাত্রাবাড়ী শাখা আমীর মো: মামুন উদ্দিন রানা। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিলো দৈনিক বজ্রশক্তি এবং বাংলাদেশেরপত্র ডট কম।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *