Connect with us

গাইবান্ধা

জয়পুরহাটে গৃহবধূ খুন, স্বামী গ্রেফতার

Published

on

জয়পুরহাট প্রতিনিধি:  জয়পুরহাটের কালাইয়ে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে স্বামীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে এই ঘটনা ঘটে।
কালাই পৌরসভার কাথাইল মহল্লার পৌর কাউন্সিলর রেজাউল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরে রওশনকে তার স্বামী করিম হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। করিমের বাবা আব্দুল কালাম ও চাচা নজরুলের মধ্যে বসত ভিটার জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে করিমের বাবা কালামের হাজতবাস হয়। এরই জের ধরে নজরুলকে ফাঁসানোর জন্যে কালামের স্ত্রী রওশনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে।
পুলিশ ঘটনাস্থল থেকে বুধবার সকালে লাশ উদ্ধার করে। এসময় রওশনের স্বামী করিম, তার বাবা ও মাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদ শেষে করিমকে গ্রেফতার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে রওশনের চাচী আলেদা, দাদা ইসমাইলসহ স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, রওশনের মারা যাওয়ার খবর করিমের প্রতিবেশীর ফোনে জানান। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে যান।
কালাই থানার উপ-পরিদর্শক বুলবুল ইসলাম হত্যার বিষয় নিশ্চিত করে বলেন, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের কারণে রওশনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে নিহত রওশন আরার দাদা ইসমাইল বাদী হয়ে স্বামী আব্দুল করিমকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *