Connect with us

জয়পুরহাট

জয়পুরহাটে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা

Published

on


আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা পরিষদের আয়োজনে সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত।
আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার সালাহউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে রবিবার বিকাল ৩ টায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন আক্কেলপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নবীবুর রহমান, আক্কেলপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কমল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, আক্কেলপুর থানার অফিসার ইচার্জ কিরণ কুমার রায় প্রমুখ।
মত বিনিময় সভায় উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন ধর্ম, উচ্ছব ও দল যার যার বাংলাদেশ সবার তাই আগামী স্মারদীয় দূর্গা পূজো ও জাতীয় সংদস নির্বাচনকে সামনে রেখে আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে সাধারন মানুষ যেন নিরাপদে জীবনযাপন করতে পারে সেজন্য জয়পুরহাট জেলা প্রশাসন সর্বত্মকভাবে কাজ করে চলেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *