Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহের কোটচাঁদপুরে দিনের বেলায় দূর্ধর্ষ চুরি

Published

on

চুরিঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের একটি বাসায় প্রকাশ্য দিবালকে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা নগদ টাকা স্বর্ণলোংকারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে। ভুক্তভোগী সলেমানপুর গ্রামের মোহাম্মদ আলী ড্রাইভারের স্ত্রী বিলকিস আক্তার জানান, শুক্রবার সকাল ১০টার দিকে বাসার দরোজা ও সদর গেটে তালা লাগিয়ে তিনি ছেলেকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে আসেন। আধা ঘণ্টা পর তিনি বাসা যেয়ে দেখতে পান বাসার দরজার তালা ভাঙ্গা ঘরের মধ্যে খাটের বিছান উলটপালট করা আলমারী ও শোকেজের তালা ভেঙ্গে ড্রয়ার গুলি বাইরে বের করে রাখা হয়েছে।
বিলকিস আক্তার আরো জানান, চোরেরা প্রাচীরের উপর দিয়ে বাড়ীর মধ্যে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে ২ ভরি ওজনের হাতের বালা ও গলার চেইনসহ নগদ ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। তিনি বলেন,
আমি বুঝতে পেরেছি কারা এ চুরির ঘটনাটা ঘটিয়েছে। যে কারণে বিলকিস আক্তার বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় অভিযোগ দাখিল করেছেন।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানা ইনচার্জ (ওসি) আহমেদ কবির বলেন, আমি অভিযোগটি পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শনও করা হয়েছে। সাথে সাথে আসামী গ্রেফতারে পুলিশও অভিযানে নেমেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *