Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে নিহত পুরোহিতের পরিবারকে এক লক্ষ টাকা প্রদান

Published

on

Purohit-Anando-Pictureমনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ: ঝিনাইদহে দুর্বৃত্তদের হাতে নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যমন্ত্রীর দেওয়া নগদ এক লাখ টাকা নিহত পুরোহিতের স্ত্রী শেফালী গাঙ্গুলির হাতে তুলে দেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক খলিল আহম্মেদ, আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদ, ঝিনাইদহ হিন্দু বৈদ্ধ খ্রষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র বিশ্বাস, নিহতর দুই ছেলে অরুন গাঙ্গুলী ও সিন্ধু গাঙ্গুলীসহ প্রশাসন এবং জেলার সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
টাকা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার বলেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাঃ নাসিম মন্ত্রনালয় থেকে এক লাখ টাকা দিয়েছেন। তিনি বলেন, আমরা নিহত পুরোহিতের পরিবারের পাশে আছি। যখন যা প্রয়োজন তাই করা হবে।
উল্লেখ্য গত ৭ জুন ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মহিষারভাগাড় বিলের রাস্তায় হিন্দু পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী ওরফে নন্দকে (৭০) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। আনন্দ গোপাল সদর উপজেলার কোরতিপাড়া গ্রামের মৃত সত্য গোপালের ছেলে।
এ ঘটনায় দেশ এবং বিদেশে তোলপাড় সৃষ্টি হয়। ভারতীয় দুতাবাসের কর্মকর্তা ছাড়াও সরকারের একাধিক মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের প্রতিনিধি দল সমবেদনা জানাতে পুরোহিতের বাড়িতে আসেন। পুলিশের পক্ষ থেকে পুরোহিত হত্যার মোটিভ ও ক্লু উদ্ধারের দাবী করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *